আইপিএল ২০২০ সময়সূচি: ২০২০ সালের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পূর্ণাঙ্গ সময়সূচি

করোনার ঝক্কি ঝামেলা পার করে ভারতের পরিবর্তে এবছর আরব আমিরাতে হবে সবচেয়ে বড় এই ফ্র্যাঞ্চাইজি লিগ, আইপিএল ২০২০। এটি আইপিএলের ১৩তম সংস্করণ। আর এতে অংশগ্রহণ করবে আটটি দল। ২০২০ সালের এই আইপিএল শুরু হবে ১৯ সেপ্টেম্বর। দলগুলো আরব আমিরাতে পৌঁছে প্রথমেই আইসোলেশন ছিল। এরপর আইসোলেশন শেষে করোনা টেস্ট করে প্র্যাকটিসে অংশগ্রহণ করেছে। সম্প্রতি ত্রয়োদশ আইপিএলের পূর্ণাঙ্গ সূচি জানিয়ে দিয়েছে টুর্নামেন্ট কর্তৃপক্ষ। চলুন দেখে নেই আইপিএল ২০২০ সময়সূচি। আপনি চাইলে আইপিএল ২০২০ এর এই পূর্ণাঙ্গ সময়সূচি ডাউনলোডও করে নিতে পারবেন।

আইপিএল ২০২০ সময়সূচি

আইপিএল ২০২০ সময়সূচি
আইপিএল ২০২০ সময়সূচি 2

গত দুই বারের চ্যাম্পিয়নদের ম্যাচ দিয়ে শুরু হচ্ছে আইপিএল ২০২০। ১ম ম্যাচেই দেখা হচ্ছে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ানস ও ২০১৮ আইপিএলের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের। আবুধাবির এ ম্যাচ দিয়েই ৪৬ দিন লম্বা এই টুর্নামেন্ট শুরু হচ্ছে। প্লে–অফের আগে ৫৬টি ম্যাচ আয়োজিত হবে গ্রুপ পর্যায়ে (২৪টি ম্যাচ দুবাইয়ে, ২০টি ম্যাচ আবুধাবিতে এবং বাকি ১২ ম্যাচ শারজায়)। গ্রুপ পর্ব শেষ হবে ৩ নভেম্বর।

শুরুর মতো শেষ ম্যাচেও থাকবে মুম্বাই ইন্ডিয়ানস। সেদিন তাদের প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ। আইপিএল ২০২০ এর এই পূর্ণাঙ্গ সময়সূচি ডাউনলোড করতে নিচে ক্লিক করুন।

data-matched-content-rows-num="2" data-matched-content-columns-num="2"

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 Shares
Share via
Copy link